আপ্নিত্ত হতে পারেন মগাপাত্তয়ারের অধিখারী!!! :: [ফর্ভ:১]

সপাইকে আমার আন্তরিক ফ্রীতি, ছম্মান, চুবেচ্চা ত্ত বালুবাসা ঘ্যাফন করছি। আশাকরি ঢেকঠিউনসের ঢিউন ফড়ে সবাই হানন্দে আছেন।

কিছু কিছু ব্যাপারে অঘারা নিশ্চুপ। এসব বিষয়ে অঘা না পারে তথ্য প্রমাণের সাহায্যে সত্য ও পরীক্ষিত বলে প্রমাণ দিতে না পারে অস্বীকার করতে।

সেইরকম এখটা বিষয় নিয়া মগামগা বক্তব্য দিতে যাচ্চি। মনে রাখবেন একজন সত্যিখারের মঘার দ্বারাই এইসব জটিল বিষয় রফ্‌তো করা সম্বব। লিটিল জিনিসের মত লিটিল নয় বরং একটু লম্বা হওয়ার কারণে আমি দুটি পার্টে উপুস্তাপুন খরতে যাচ্চি। 🙂

একটি কৃস্টালের তৈরী বল ঝোঘাড়  করুন। কৃস্টালের বলটি অবশ্যই স্বচ্ছ হতে হবে। যদি না থাকে তাইলে আর কী কর্পেন? লিকবিডি থেকে এক্ষান ‘মগাঅর্ব (MogaORB)’ যুগাড় খরে নিন। আমার কাছ থেকে মগাকুপন নিলে ফাবেন ৯৯.৯৯% ছাড়, না ভাই এটা কুনু মারা দেত্তয়া ইশকুলের অ্যাড নয়। একবার বিশ্বাস করেই দেখুন না!

এবার একটি বদ্ধ ঘরে মগাসনে (মগা+আসন=মগাসন) বসে পড়ুন। মগাসনে বসতে অসুবিধা হলেও আপত্তি নেই, অগাসনে বসার চেষ্টা করুন।

*মগাসন:

অগাসন (যারা মগাসন পারেন না):

বসার পর আবার লাবণী মিলিদের কথা চিন্তা করবেন না, এতে মনোযোগের বিঘ্ন ঘটবে। তবে গরু হিসেবে আমাকে স্মরণ করতেই পারেন। এতে মনোযোগ আরও বাড়বে। মনে রাখবেন ঘরটা হতে হপে হৈচৈমুক্ত। তবে আমার বক্তৃতা থাকলে ভালু হপে। আর মঘা কৃস্টালে আচে অটোলাইট রিফ্লেকশন চিস্টেম। তাই আন্ধারে আকাম কুকামও কর্তে পারবেন খুব সহজে।

এবার মগা কৃস্টাল বলটি (মগার বল নয় কিন্তু) দুই হাতের তালুর মধ্যে রাকুন। মনোযোগ দিয়ে লাবণী মিলি তুক্কু মগাচীপুদ্দুলার কথা ভাবতে থাকুন। সমস্ত চিন্তাভাবনা জেরে পেলুন, এবার তাকিয়ে থাকুন মগাবলের দিকে। সৌন্দর্য দেখুন একসময় দেখবেন মগার বলটি ইয়ে মানে মগার কৃস্টাল বলটি আয়তনে বাড়ছে। এটা আপ্নার চোখের ভুল না, দিস ইস কলড মগাচীপুদ্দুলা ফাত্তয়ার।

এমন অবস্থা নিয়ে ঢেকটিউনস অ্যাডমিন ত্যালা বান্দর ‘ঢেকশনারি’ গ্রন্থে লিখেচেন-‘আমি মগা কৃস্টাল বলের দিকে তাকিয়ে কোর আই সেবেন প্রচেচর চারাই ৭০এমবিপিএসে 18G খানেকশনে হাজু কিউবের ভিড্যু ডাউনলুড করে RedRay বানায়া সপার সাথে সেয়ার করি’

শুধু ঢেকটিউনস অ্যাডমিন ত্যালা বান্দর মগা কৃস্টাল বল ইউছ কর্তেন না। অতীন্দ্রীয় পেড বাল্পুস্টদাতা হানাজ জুখায়েভ ত্ত তার বন্দু শুভ্র বাল্কেশত্ত এ পদ্ধতি ইউছ কর্তেন। ‘ঢেকশনারি’তে উল্লেখ আছে, ত্যালা বান্দর ফ্লাটিনাম ফেয়ালায় বিয়ার ভরে তা দ্যান করার সময় ব্যবহার কর্তেন।

ত্যালা বান্দরের ধ্যান স্টাইল:

প্রাচীন মিশরীয় অকাল্ট ত্যালা বান্দররা  তৈল মন্তব্যের জন্য ব্যবহার করতেন ব্লা ব্লা…। হুদাই কিসু পাতিহাস কইয়া সময় নষ্ট করুম না, এর চেয়ে ধেভ এর মুভি দেখমু। 🙂

যাই হৌক, আমার আবার ম্যালা বকর বকর করার অব্যাস। যদি আপ্নি মগা বলের আলুতে নিমজ্ঝিত আমার ভাণী শুন্তে পার্চেন। যদি এইরাম কিচু অয় তাইলে আপনি সত্যিই গর্ভবতী থুক্কু ভাগ্যবতী। তাইলে আপনার মগা ফাত্তয়ার অসাধারুণ। আর যদি না অয় তাইলে ত্যালা বান্দরের সাথে যুখাযুগ কর্পেন। একবার না ফারিলে দেখ হাজারবার। 🙂

এরপরত্ত যদি কুন ফল না পান তাইলে ত্যালা বান্দর ইশ্টাইলে ধ্যান কর্তে ফারেন। এক সপ্তাহ নিজের সাস্থের দিকে নজর দিন। সুচিন্তা এড়িয়ে সুদু আমার কথাই ভাবুন, যদি ছান লাবণী মিলির কথাত্ত ভাবতে পারেন। কাউকে ভুগিচুগি কিচু বল্পেন না। মগামিষ খাদ্য ফান কর্পেন। ফ্রচুর খছু ও ছয়াদুধ খাপেন। মগার বল টা হাতে নিয়ে নেড়েচেড়ে দেখপেন। আর বলটি কাপড় দিয়ে ঢেকে রাখপেন কারণ অন্যদের মগাবল না থাকলে বদ নজর দিতে পারে। আর যখনই বলটি নাড়াচাড়া কর্পেন ভুলেও যেন মাটিতে না পড়ে। যদিও বলটি লিটিল কোন জিনিস নয় তারপরও মেঝেতে ফরলে মেঝে ফেটে যেতে ফারে। আর আপ্নার মেঝের ত্তয়ারেন্টি ঢেকটিউনস বহন কর্পে না। 😦

মগাবলটি সর্বদা আপ্নার বলের কাছে রাখবেন। এভাবে আপ্নার বলের সাথে মগার বলের মধ্যে সম্পর্ক তৈরি হপে। রাতে গুমুবার সুময় বলটি আপ্নার ঢোলবালিশের তলে রাখুন। নইলে অন্য কেউ নিজের বল ভেবে নিয়ে যেতে ফারে।

এক সপ্তাহ ফরে আপ্নি আবার আ-গে’র নিয়মে মগা বলটি নিয়ে বসুন। কিচুক্কণ আমার কথা ভাবুন। ভাবুন ভুগিচুগি বাল্কেশ কিংবা পেড আবাল্পুস্টদাতা হানাজ জুখায়েভ ঝিনি হাজুকিউবের লুগু উন্মুচুন করেছেন। ভাবতে পারেন ত্যালা বান্দরের কথা জিনি কত কষ্ট করে ঢেকটিউনস ছালাচ্ছেন। এ ভাব্না তাড়াতাড়ি শেষ খরুন। এবার জোরেশোরে কফালে মগাবল্টি ঠেকান।
বাখিঠুখু ঝান্তে চউখ রাখুন ঢেকটিউনসে। ফরবর্তী ফর্ভ নিয়ে আমি মগাচীপুদ্দুলা শিঘ্রয়ই আসছি 😀

আপনাদের বালুবাসায় সিক্ত ও পরিতৃপ্ত। আপনাদের ব্যাপক ঘধাম আমার নিত্যদিনের প্রেরণা।

34 thoughts on “আপ্নিত্ত হতে পারেন মগাপাত্তয়ারের অধিখারী!!! :: [ফর্ভ:১]

  1. মগু, তোমার বানান তো দেখি দিন দিন আরও ডেঞ্জারাস হচ্ছে! আমার ফ্রবাস বানান শিক্ষা বইটা এখন থেকে দিনে আড়াই বেলা করে ফড়বে, ঠিক আছে?

    • ফ্রবাস বানান শিক্ষা লাগপে না। এইটা আমার নিজস্ব ভানানরীতি। আপ্নার বস্তাপচা পাইরেটেড বই পড়তে আমি রাঝি নই। ঠিক আছে!!!

    • বিনুদুনের কি হল? মগা পাত্তয়ার আপ্নার কাচে বিনুদুন মনে হচ্ছে? 🙄
      ফ্রতিদিন ঠ্রাই কর্পেন আর ফরিবর্তন লক্ষ কর্পেন!!!

  2. খ্যাক খ্যাক খ্যাক! পুরাই লোলজ। ভাইজানের হাতের লেখা সেইরাম! সামুর রাচেদ ভাইয়ের কতা মুনে পড়ে। তার উপ্রে পোস্ট+গ্রাফিক্স দেইখা আমোদিত হইলাম বেশ।

    • ‘এমন অবস্থা নিয়ে ঢেকটিউনস অ্যাডমিন ত্যালা বান্দর ‘ঢেকশনারি’ গ্রন্থে লিখেচেন-’আমি মগা কৃস্টাল বলের দিকে তাকিয়ে কোর আই সেবেন প্রচেচর চারাই ৭০এমবিপিএসে 18G খানেকশনে হাজু কিউবের ভিড্যু ডাউনলুড করে RedRay বানায়া সপার সাথে সেয়ার করি’’

      এরফরত্ত আপ্নার মনে হয় এটা ননঢেকি ঢিউন?? আবাল-তাবল ফ্রশ্ন করলে সোর্ডফিশকে ব্যান করে দিতে বল্প।

  3. এইডা তো আমি আগে থেইকাই পুরতিদিন টেরাই মারি… তয় আপনের কথা ভাবার চাইতে আমগো সানি আপার কথা ভাবলে ফল বেশি ভালা হয়… 😉 টেরাই মারেন টেরাই মারেন… 😛

    • টেরাই তো ফুরতিদিন মারেন কিন্তু ঢিউন আমিই ফ্রথম দিলাম। সানি আপা কেডা??? ফ্রবাসে থাকে নাকি!!! ফ্রবাসীকে বলে উনার ফটু আনতে হবে তাহলে। ধন্যবাদ!!!

  4. ছুপার লিখচেন মগা দ্দোউলা ভাইজান। আপনি কি জানেন আমি আপনার পাঙ্খা হই গেছি। তাই আপনারে পেচবুখে ত্রড করতে ছাইচিলাম। কিন্তু আপনাকে কুঝে পেলাম না। পিলিজ আমাকে ত্রড করপেন 🙂

  5. জটিল । অচিরেই আমি ত্রই পাত্তয়ারটা অর্জন করব ।

    কিন্তু কি যে করি! লাবনি মিলির চিন্তা বারবার আমার সাধনায় ব্যাঘাত ঘটাচ্ছে 😛

একটা কমেন্ট করে যান

