আসেন বিশ্বের যেকোন সিসি ক্যাম হ্যাক করি আর মজার মজার সব সিন সিনারি দেখি- উৎসর্গ লাবনি মিলি

ঢেকটিউনসে এখন অনেক কোয়ালিটি সম্পন্ন হ্যাকিং টিউন হচ্ছে। যা অনেক ভাল একটা সংবাদ। যদিও কিছু ছা_ল পা_ল উলটা পালটা মন্তব্য করে আমার গ্লোয়িং ইমেজ নষ্ট করার পায়তারা করে। কিন্তু আমি এগুলো গায়েই মাখি না, সবার উচিৎ নতুন টিউনারকে পজিটিভ মন্তব্য করে উৎসাহ দেয়া। যাই লিখুক না কেন, বলবেন অসাধারণ হইছে।

এবার আসি আমার টিউনের কথায়। আপনারা তো জানেন আমি “লিটিল জিনিস”।সফটওয়ার ক্রাক করা ছাড়াও সেটা ব্যবহার কিভাবে করে সেটা নিয়েও টিউন করতে পারি। সবই গুগল মামার অবদান। তবে অনেকে উষ্টা মেরে বলে এইসব বালছাল লেখা বাদ দাও, কিন্তু এগুলো আপনারা দেখতে পান না কারন মডু সোর্সফিশ অনেক অ্যাকটিভ।

যাই হৌক, আমি কিন্তু হ্যাকিংও কম জানি না, একসময় সিআইএকে অনেক সার্ভিস দিয়েছি, তারা খুশি হয়ে আমাকে তাদের নেটওয়ার্কে ঢুকার অ্যাক্সেস দিয়ে দিয়েছে, ফলে এখন কোথায় কি হয় আমি সবই স্যাটেলাইট দিয়ে দেখতে পাই দেখি ।

আপনারা হয়ত অনেক সিসি ক্যামেরা ভিডু দেখেছেন। বিশেষ করে *** মুভিতে প্রচুর দেখেছেন। আপনারা আর কিই বা দেখেছেন। বিশ্বের অনেক জায়গায় সিসি ক্যামেরার অবাধ ব্যবহার হচ্ছে। আমাদের দেশ ও এখন বেশ এগিয়ে গিয়েছে। দেশের যত সিসি ক্যামেরা আছে সবই এখন আমার হাতের মুঠোয়। জাঁত হ্যাকার বলে কথা।

যাই হোক কেমন হয় যদি আপনিও বিশেষ কোন সিসি ক্যামেরা হ্যাক করে নিয়ন্ত্রন করেন? খুব মজা হওয়ার কথা তাই না? ক্যামেরা আপনি যেদিকে ইচ্ছা সেদিকে মুভমেন্ট করাতে পারছেন। ইচ্ছা করলে জুম করতে পারছেন। জুম করে আরও মজার মজার সিন সিনারী দেখতে পাচ্ছেন, নিজেকে ঐ স্থানে কল্পনা করতে পারছেন,আরো কত কি! ওরে লুল রে লুল !

কি কি লাগবে হ্যাক করতে?তেমন কিছুই না। অনেকে ভাবেন হ্যাকার হতে অনেক মেধার প্রয়োজন। এসবই ফালতু কথা, আমার মত মাথায় এক চামচ টাটকা গোবর আর শুধু একটু ভাল নেট স্পিড হলেই হবে। ভাল নেট স্পিডের জন্য আমার বন্ধু শূভ্র বাল্কেশ এর মত একটা এমডি কোর আই ৭ কিনে নিতে হবে। কারন সিসি ক্যামেরা স্কিন আপনার ব্রাউজারে লোড হতে হবে। তাহলে চলুন শুরু করি সিসি ক্যামেরা নিয়ন্ত্রন।

তার আগে একটু অ্যাডভাটিসমেন্ট

Image

যখন গুগল হ্যাক করেছিলাম তার স্কিনশট

সিসি ক্যামেরা যেভাবে নিয়ন্ত্রন করবেনঃ

প্রথমে যান গুগলে। লিখুন-

http://www.gogle.co/ucc/axis/xaxis

তারপর নিচে দেয়া কোডগুলো থেকে যে কোন একটা কোড গুগলে সার্চ করুন।

* inurl:”Pgi/Start?page=”
* inurl:/view.phtml/dheki
* intitle/flash/live:Live View / –X AXIS
* inurl:view/visw.phtml/ শুভ্র/ বাল্কেশ/
* inurl:ViewerFrame/Mode?/ফ্রবাসী/পাইরেসির সর্দার
* inurl:axis-pgi/Single/X AXIS/AXIS/ সোর্সফিস/ ৪২০
* inurl:axis-pgi/mjpg/ X AXIS?/ লাবনি/৮৫৭

এখন এই জাতিয় ওয়েব সাইট খুঁজে বের করুন। http://85.202.***.27:9**0/PgiStart?page=Single/X AXIS/AXIS

এখন দেখবেন নিয়ন্ত্রন করার প্যানেলসহ ক্যামেরা এসে গেছে।(কোন সাইটই কাজ করবে না এটা যেমন আমি জানি তেমনটি আপনিও জানেন), সেক্ষেত্রে গালি দেয়ার চেষ্টা করে লাভ নাই। গালি বের হওয়ার সাথেই সাথেই কাবুম। কিছু বোঝার আগেই মডারেটর সোর্সফিশ কতৃক ভ্যান খাইয়া গেছেন।তাই কাজ করুক আর নাই করুক ত্যাল তেলা কমেন্ট না করলে বুইঝেন কিন্তু।

আর হ্যা যে কোন রকম অনৈতিক কাজের জন্য আমি দায়ী থাকবো না
হ্যাপি হ্যাকিং!!

লিটিল জিনিস
হানাজ জুখায়েভ

Advertisements

12 thoughts on “আসেন বিশ্বের যেকোন সিসি ক্যাম হ্যাক করি আর মজার মজার সব সিন সিনারি দেখি- উৎসর্গ লাবনি মিলি

  1. তুমি যে আমার ঢেকটিউনসের রত্ন সেটা বলার অপেক্ষা রাখে না। তবে এভাবে হ্যাকিং শিখালে তোমার লিটিল জিনিসটা উন্মুক্ত হয়ে যাবে 😉 😉
    তবে বাল্কেশের আর পুশির সিন সিনারি দেখতে মুঞ্চায় 😀 😀
    ভাল থেক ঢপঢিউনার হানাজ 🙂 🙂

  2. হানাজ জুখায়েভ তো চ্রম একখান কাম করষে। আইজ থিকা শেফালীর বাঢ়ীর কাজের মাইয়্যা কুলচুম এর ওয়েব ক্যাম হ্যাক কইরা ওর ইজ্জত লইয়া কাবাডি খেলুম। হু হা হা হা…………….। ঐ হানাজ, তুই এইডা কি আমার লাবুণি ঢাল্ডিং এর উপ্রে এপ্লাই করসিস নাকি? আমার লানুণিরে তুই এই পোষ্ট ক্যান উতসর্গ করছিস? আইজ তর এতদিন কি আমার একমাস!! হাগি,মুতি তর পোষ্টে। কৈ গেল আমার মডু আব্বা? আমার লাবুনি রে নিয়া খেলতেছে আর সেই ঢিউন এখনো টিকে আছে ক্যামনে? আমি এর ফরতিবাদ জানাই।

  3. হায় আল্লাহ! ভাইয়া, তুমি তো আমাকে লজ্জায় লাল টমেটো বানিয়ে দিলে!! তোমাকে দুইটা সুইট উম্মম্মা থাকলো।

একটা কমেন্ট করে যান

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / পরিবর্তন )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / পরিবর্তন )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / পরিবর্তন )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / পরিবর্তন )

Connecting to %s