আপনি নিশ্চিত চমকাইবেন যদি না জেনে থাকেন!(মিস করছেনতো মরছেন)- উৎসর্গ আমার প্রিয় বন্ধু শুভ্র বাল্কেশ

ইদানিং দেখছি কোয়ালিটি টিউন খুজেই পাওয়া যাচ্ছে না। আর হইলেও দুই-একটা! এর কারন কি? আমি টিউন করলেই হিট হয়ে যেত, তেল তেল কমেন্ট এর ঠেলায় পা পিছলে পড়ার উপক্রম হত, অথচ এখন কেউ আমার টিউনে বা* ফেলতেও আসে না !!! তাই আমি আশা করি সবাই বা*ছাল টিউন করে এবং ত্যালতেলা কমেন্ট করে প্রানবন্ত করে তুলবেন ঢেকটিউনস কে।

বর্ষার দিনে যখন বৃষ্টি হয় নিশ্চই আপনার তখন ছুয়ে দেখতে মনে চায় ? আপনার না চাইলেও কিন্তু আমার চায়। কারণ আমার মাঝে লুকিয়ে আছে এক অনন্য প্রতিভা। এই প্রতিভার কারনেই যাই লিখি তাতে ঢেকি সম্পর্কে কিছুই না থাকলে মানুষে হা করে পড়ে। এই সবই হয়েছে বৃষ্টির প্রতি আমার আন্তরীক ভালবাসা থেকে।

টিনের চালে বৃষ্টির শব্দ কখনও শুনে দেখেছেন ? দেখেন নাই ?!? তাতে কি, আমিও দেখি নাই। তবে অনুভব করেছি। এটা এমনই শ্রুতি মধুর রিমঝিম শব্দ যা ইট কাঠের দালানে কখনও অনুভব করা সম্ভব না। শুধুই কি বৃষ্টির শব্দ? সাথে আছে বজ্রপাতের শব্দ,বিদ্যুৎ চমকানো আরও কত কি! মনে আছে ছোটবেলাতে কতবার বজ্রপাতের শব্দের সাথে সাথে প্যান্ট নষ্ট করে দিয়েছি। আহারে, এই কথাগুলো মনে পড়লেই নস্টালজিক হয়ে যাই।

আমার এত ভুমিকার প্রধান কারন হলো বৃষ্টির যে মাধুর্য্য তা ফুটিয়ে তোলা। আজকে আমি যে জিনিষের খোজ দিব তা দিয়ে আপনার কম্পিউটারেই দুধের স্বাধ ঘোলে মিটানোর মতো বৃষ্টির স্বাধ কিছুটা মিটাতে পারবেন। ভাবছেন কিভাবে? তাহলে চলুন দেখি কিছু ছবি।

Image

Image

মোট কথা আপনি যদি এই স্কিন সেভারের সাথে পুর্ব পরিচিত না থাকেন তাহলে চমকাতে বাধ্য। আমি একবার কলেজে কম্পিউটার ল্যাবে এটা চালু করেছিলাম। স্যার হঠাৎ করে বলে আরে কম্পিউটারে পানি ঢেলেছে কে? স্যার তো বোঝেন নাই প্রথম দেখাতে আমি নিজেই ঢেলে দিয়েছি । এই সফ্টওয়ারে বিন্দু বিন্দু পানির ফোটা ছাড়াও সাথে থাকছে বজ্রপাতের শব্দ, বিদ্যুৎ চমকানোর ঝলক ইত্যাদি। তবে আমার মত বিব্রতকর পরিস্থিতিতে পড়লে আমি দায়ী থাকবো না।

ডাউনলোডঃ Rainy Screen Saver 2.2 মাত্র ৭০০কেবি। ডাউনলোড লিন্ক আমার কাছে পাবেন না। ফ্রবাসী ভাইরে একটা মেইল দেন, উনি আপনাকে এই সফটওয়ার হোম ডেলিভারী দেয়ার ব্যবস্থা করে দিবেন।

আজকের মত এতটুকুই। ঢেকটিউনস 3.0 এ এটাই আমার ১ম টিউন। আশা করি সবার ভাল লেগেছে। পোস্টের কোন ভুল-ত্রুটি নাই এটা ভাল করেই জানি তার পরেও একটু ত্যালা ভাব রাখার জন্য বলছি কোন ভূলত্রুটি থাকলে অবশ্যই জানাবেন। ধন্যবাদ সবাইকে। আপনাদের প্রিয়-

লিটিল জিনিয়াস

হানাজ জুখায়েভ

Advertisements

26 thoughts on “আপনি নিশ্চিত চমকাইবেন যদি না জেনে থাকেন!(মিস করছেনতো মরছেন)- উৎসর্গ আমার প্রিয় বন্ধু শুভ্র বাল্কেশ

  1. আরে বাহ! আমার ত্তনেক কাজে লাগপে। বাট ফ্রবাসীর কাছে হাত পাততে হবে কেনু? লিংকটা তুমিই দিতে পারতা না?

    • সডু, এই রকম উল্টা পালটা কথা বলতে থাকলে কিন্তু ফ্রবাসী টাকা পাঠানো বন্ধ করে দিবো। তখন দেখি কি দিয়ে সোর্ডফিশ আর তেলাপিয়া ফিস কিনো!!!

    • আমি লিন্ক দিলে ফ্রবাসী ভাইয়া ছোট করা হবে, আমাদের বিপুল পরিমান চাহিদা উনার একার দ্বারাই পূরণ হয় কিনা, তবে আমাকে ঢেটি প্রতিনিধি করা হয় তাহলে লিন্ক দেয়ার ব্যাপারটা ভেবে দেখব। 😉 😉

  2. হাজু, তুমি আমার অনেক পেয়ারের ঢেকটিউনার। তুমি অনেক শাইন করতে পারবা যদি তোমার বন্ধু বাল্কেশকে ছেড়ে আমার মত ফ্রবাসে চলে আসতে পারো।

    • আপনিও আমার খুব পছন্দের টিউনার ফ্রবাসী ভাই, আপনার দেয়ালিন্ক ভেন্গে খাওয়ার কারনেই আমি এখন “লিটল জিনিয়াস” । এই হারে জিনিয়াস হতে থাকলে খুব তাড়াতাড়িই আসব ভাই, দোয়া করবেন। 8) 8)

      • কিন্তু তোমার দোস্ত বাল্কেশের কাছ থেকে সাবধান থেকো। সে যেভাবে তোয়ালে না পেয়ে বিড়াল তুলে গা মোছে, সেইভাবে অন্য কোনও কিছু না পেয়ে তোমাকে সেইভাবে ব্যাবহার করতে পারে!!

      • আরে কে কি বললো তুমি কান দিও না, আর কারও কাছে না হলেও আমার কাছে তুমি বাল্কেশই থাকবে। 😉

    • অবশ্যই মেইল করা হবে ভাই ( ইয়ে মানে টিউন্টারভিউয়ের কথাটা মাথায় রাকপেন কিন্তু) 😀 😉

    • না!!! উনার ঔ জিনিসটা এত বড় আপনার ভয় পাওয়ার সম্ভাবনা আছে!!! মানে উনার জ্ঞান অনেক বড় যদিও উনি সাইজে ছোট!!! তাই উনাকে লিটল জিনিয়াস বা সংক্ষেপে লিটিল জিনিসও বলে!!! ধন্যবাদ!!!

  3. পিংব্যাকঃ ঢিউন্টারভিউ: হানাজ জুখায়েভ, ব্লগার | ঢেকটিউনস

একটা কমেন্ট করে যান

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / পরিবর্তন )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / পরিবর্তন )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / পরিবর্তন )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / পরিবর্তন )

Connecting to %s