কিছু ছোট ঢিলা ঢিলা সফটওয়্যার। সাথে ফটোশপ প্লাগইনস।সবগুলোই আকাজের, কোনটা ছেড়ে কোনটা নিবেন?

সবাইকে সালাম,শুভেচ্ছা আর ভালোবাসা।আশা করছি ভালো আছেন সবাই।ভালো থাকবেন। ফ্রবাসীর আগমন মানেই বিশাল ভারী কিছুর আগমন এই যুক্তিকে যারা বিশ্বাস করেন তাদের বিশ্বাসে মাঝে মাঝে আঘাত হানতে ইচ্ছে করে।আর সে আঘাতকে মোক্ষমরুপে দেবার জন্যই আজকের এই টিউন।জ্বী আজ ভারী কিছু আনিনি,এনেছি ঢিলা কিছু যার সাইজ (!) দেখলে আপনার মন ভালো হয়ে যাবে। ফ্রবাসী মানেই যে বিশাল বিশাল সাইজের ইয়ে থুক্কু পোস্ট না এ ধারনাকে পালটিয়ে ফেলতে এ ঢেকটিউনটি সহায়ক হবে বলে আশা করছি। তাহলে শুরু করি কি বলেন?

AUTO RAN .inf MEDIA STUDIO 8 (portable)

সেই রকম একটা সফটওয়ার। যাদের পিসি তে ভাইরাসের অভাব আছে, তারা এটা সেটাপ দিয়ে নিন। পিসিতে ভাইরাসের কোনও অভাব থাকবে না, প্রতি ৫ মিনিটে ৫০০ অটোরান ভাইরাস সেটাপ হবে এই সফটওয়ার দিয়ে। সুতরাং আজি নামিয়ে নিন এই জিনিস আর আপনার পিসিতে চাষ করুন ভাইরাসের।

সব কিছু জেনে যদি মনে করেন ডাউনলোড করা প্রয়োজন তাহলে ডাউনলোড করতে পারেন ৫৫ মেগাবাইটের এই পোর্টেবল সফটওয়্যারটি।

ডাউনলোড

ব্যবহার করুন ঝামেলা মুক্ত ভাবে কারন এটি পোর্টেবল তার সাথে ৫০০০ভাইরাস ফ্রি।

NACHANACHI PROFESSIONAL V.2012

কিছুই না, এটী একটি নৃত্য শেখার সফটওয়ার। আপনার বউ যদি নাচতে না পারে তবে এটি নামিয়ে চালু করুন।

চালু করার সাথে সাথে এই রকম অদ্ভুত লেখা বের হতে থাকবে, যার ২/৩ পাতা পড়ার পরেই আপনার সঙ্গি পাগল হয়ে নাচা শুরু করবে। তার পর আর কি! ইঞ্জয় পারটি!

যারা এই সফটওয়্যারটি ডাউনলোডে আগ্রহী তারা ডাউনলোড করতে পারেন ৬১ মেগাবাইটের এই সফটওয়্যারটি।

ডাউনলোড

ইন্সটল করুন।এরপর প্যাচ ফাইলটি /c drive/programs/merge/nachanachiএর ফোল্ডারে প্রবেশ করিয়ে ক্লিক করে বেরিয়ে আসুন।কাজ শেষ।

CD/DVD HUNtER 2012

আপনার কম্পিউটারে মুভি পছন্দ করেন?কিংবা ভিডিও? বড় দের চোখ এড়িয়ে হয়ত অনেক সময় অনেক সিডি ডিভিডি লুকিয়ে রাখতে হয়? পরে নিশ্চয় খুঁজে পান না? এই সব সমস্যার জন্য চলে এলো CD/DVD HUNtER 2012। ফলে আপনি সিডি যত চিপা চাপাতেই লুকান না কেন সব হিসাব থাকবে এতে। ফলে সহজেই খুঁজে নিতে পারবেন আপনার ইয়ের সিডি।

ডাউনলোড

ইন্সটল করুন।সঙ্গে নাম্বার দেয়া আছে তা দিয়ে ফুল ভার্সন করুন।ছবিতে দেখুন কোথায় ক্লিক করে নাম্বার দিয়ে ফুল ভার্সন করবেন।

চিপা লোকেশন এ ক্লিক করলে পেয়ে যাবেন।ফুল ভার্সন করে নিন এবং উপভোগ করুন। তবে সাবধান, সফটওয়ারটা আপনার বাসার মুরুব্বিদের হাতে পড়েনা যেন।

SHARPY WHITES (photoshop plugin)

দাঁতকে আরো ধারালো করার কাজে ব্যবহার হয়।বিস্তারীত জানতে এখানে ক্লিক করুন, এতই ধারালো, যে কামড়ীয়ে মুক্তা খেয়ে ফেলতে পারবেন।

সাইজ মাত্র ৭ মেগাবাইট।নীচে থেকে ডাউনলোড করুন।

ডাউনলোড

SHINE  face wash  (photoshop plugin)

পিসিতে এই সফট চালালে আপনার মুখ অটোমেটিক হয়ে যাবে তেলমুক্ত মসৃণ ও আরও তারুন্যময়। যা আপনাকে ফেয়ার অ্যান্ড আগলির টাকা বাচিয়ে দিবে। দেখেন, এটি ইউজ করে এই বুড়া কত খুশি!

সাইজ মাত্র ৭ মেগাবাইট।নীচে থেকে ডাউনলোড করুন।

ডাউনলোড

প্লাগইন্স দু’টি ইন্সটল করুন।কাজ শেষ।কোন নাম্বার কিংবা প্যাচ লাগবে না।এগুলোকে তৈরী করা হয়েছে সে ভাবেই।ইন্সটল শেষ হলে ফটোশপ খুলে প্লাগইন্স এর ঘরে গিয়ে পরীক্ষা করে নিন সব ঠিক আছে কি না। ইন্সটল হলে মনিটরে আপনার মুখ ঘষুন, হয়ে যাবে আপনার মুখ পরিষ্কার।

আজ এ পর্যন্তই।আমি শারীরিক ভাবে খুব ক্লান্ত তাই আগামী কিছু মাস পর্যন্ত ছুটি নিয়েছি। আমার জন্য দোয়া করবেন যেন ক্লান্তি কাটিয়ে শারীরিক ভাবে ঠিক থাকতে পারি।সবাই ভালো থাকবেন ||| আল্লাহ হাফেজ |||

Advertisements

29 thoughts on “কিছু ছোট ঢিলা ঢিলা সফটওয়্যার। সাথে ফটোশপ প্লাগইনস।সবগুলোই আকাজের, কোনটা ছেড়ে কোনটা নিবেন?

  1. আপনার সুস্বাস্থ্য কামনা করি ফ্রবাসীদা। আপনার ছেলে শ্রাবণ ত্ত ভাবীকে নিয়ে যেন সুখে শান্তিতে থাকতে পারেন সেই দোয়াত্ত করছি। আপনি দ্রুত সুস্থ হোন এবং বিছানায় ভাবীকে আরো বেশী সময় দেবেন এই কামনায়

    — মডারেটর সোর্ডফিশ

  2. অনেক দিন পর আপনার টিউন পেলাম। আপনার আগের টিউনটাও জটিল ছিল। 😉 😉

    সাথে কিছু কাজের একশন শেয়ার করলে ভাল হতো। তাহলে আমরা ডাউনলোড করে ব্যবহার করতে পারতাম।
    অনেক ধন্যবাদ। এমন টিউন আরো চাই। 😀 😀

    • তোমার ভাবি দেশে যাওয়ার পর থেকে আর সময় পাচ্ছি না। অনেক দুব্বল আছি। ছুটি শেষ হলে আবার ঢেকটিউন দিবো।

    • হাসান জোবায়ের, তুমি ঢেকটিউনসের একনিষ্ঠ প্রাণ। তোমাকে ২০সেন্ট/দিন হারে ঢেকটিউনসে চাকরি দেব। তুমি আসবে, আসবে আমাদের এই বিনুদুনশালায়? প্রিয় টেকএর মায়া ছেড়ে এসোনা!

      • এঈ হাসান জোবায়ের টা আবার কে!!! এই রকম প্রবাসী নাম তো আগে শুনি নাই!!
        সডু, তুমি কি বেশি টাল হয়ে গেছ?

  3. ফ্রবাসীদা, আমি আপনার কত্তবড় প্যান তা বলে শেষ করতে পারবোনা। আপনি কত উচু মনের মানুষ তা আপনার ঢিউন করা দেখেই বোঝা যায়। আচ্ছা আমাকে Xilisoft Media Studio Pro এর লিংক দিতে পারেন? লিমিটেড নেট ব্যবহার করি, তাই আপনার আকাইম্মা সফট গুলা নামাতে পারিনা, পেলে আমাকে ইমেইল করে দেবেন mirja@gmail.com

    • এইটা আবার কি সফটওয়ার? তোমার ভাবি তো আমাকে এমন কোনও নাম বলে যায় নাই। 😦
      আচ্ছা যাও, তোমার ভাবি ফ্রবাসে ফিরলে এ নিয়ে একটা ঢেকটিউন দিবো।

    • হুইংগা দেহেন টেস্ট কইরা দেহেন, যেমনে মুঞ্চায় ত্যামনে দেহেন। ফ্রবাসী ফ্রবাস থেকে আপনাকে কিছু দিবে নাকি দেখা যাক!!! ধন্যবাদ!!!

একটা কমেন্ট করে যান

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / পরিবর্তন )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / পরিবর্তন )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / পরিবর্তন )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / পরিবর্তন )

Connecting to %s