$৫০-$১০০ ডলার আয় করবেন কিভাবে প্রতিদিন? বিনামূল্যে!

ইন্টারনেট ব্যবহার করেন কিন্তু একবার ও ভাবেননি যে বিভিন্ন অনলাইন ইশকুল ইত্যাদি কিভাবে আপনার কষ্টার্জিত টাকা মেরে দিয়ে বড়লোক হয়ে যাচ্ছে? আপনি যখন ঢেকটিউনস নামক বিনুদুন সাইটে এসব বিজ্ঞাপন দেখে তাদের ৩০০০, ৭০০০ টাকার প্যাকেজ নিয়ে শেখা শুরু করেন তখনই তারা আপনার পাছা মেরে দেয়। এটাই প্রতিদিন আয় করার বড় সুযোগ।

বিনামূল্যে আয় করতে হলে আপনাকে টিটি মডু (আমি) সোর্ডফিশের মত ছ্যাচড়া,অনলাইন ও ডিজিটাল চোর হতে হবে। মনে রাখতে হবে যতই বাধা আসুক পেছানো যাবেনা। প্রথমে আপনাকে একটি ব্লগ খুলতে হবে। ব্লগ খোলার পর ব্লগের লিংক সহ ঢেকটিউনে প্রকাশ করতে হবে। সেই সাথে কাকুতি মিনতি করে আমার পাছা চেটে দিতে হবে। যদি আপনাকে আমার পছন্দ হয় তবে আমি আপনাকে কাজ দেব। আমি নিয়মিত ত্তডেস্কে কাজ করে হাজার হাজার ডলার ইনকাম করি। আপনাকে সেখান থেকে কাজ করিয়ে নিয়ে মাসে ৫০-১০০ ডলার দেব। তবে কপি পেস্ট ও বিজয় দিয়ে লেখা ছাড়া টিউন গ্রহণযোগ্য হবেনা (মোস্তফা কাগুর সাথে আমরা চুক্তিবদ্ধ কিনা!)।

টিউন করার সময় না থাকলে পেইড ব্লগার ভাড়া করে নিন্ তারা ডিসকোনারি দেখে আপনার জন্য বালছাল আর্টিকেল লিখে দিবে। এসব আর্টিকেল সাইটে দিয়ে আপনি প্রচুর টাকা ইনকাম করতে পারবেন। সেই সাথে সুন্দরী ললনারা এসে আপনার ফেসবুক আইডি পাবার জন্য ধর্না দেবে। (কিন্তু আমাকে দেয়না, চেহারা ক্ষ্যাত তো!)

শুধুমাত্র একটি পেইড ব্লগার দিয়ে ৫০/১০০ ডলার আয় করা সম্ভব নয়। তাই একাধিক পেইড ব্লগার রাখুন তৈরি করুন। প্রতিটি ব্লগার চটি কাহিনি, সাহিত্য, ঢেক ও ফ্রযুক্তি নিয়ে লিখবে। এতে বিন্দু বিন্দু পয়সা মিলে হাজার হাজার টাকা তৈরী হবে। আর ঢেকটিউন তো আছেই। এখানে এসে জিহ্বা দিলেই আপনাকে ত্যালত্যালা কমেন্ট করে উতসাহ দেত্তয়া হবে। সবাইকে ধন্যবাদ টেকটিউনস এর সাথে থাকুন। নিয়মিত টিউন করুন। তেলতেলা মন্তব্য করুন। আমি আন্তুরিকভাবে দু:খিত যদি মনের অজান্তে কারো মনে কষ্ট দিয়ে থাকি নিজগুণে ক্ষমা করে দিবেন। ঢেকটিউনসকে আমি আমার জীবনের একটি অংশ বলে ভাবি। কেননা আমার মডুগিরি, প্ঢেরতারণা করে টাকা কামানো সবই ঢেকটিউনের সাহায্যে চলে। ঢেকটিউনসকে ছাড়া একমূহুর্ত চিন্তা করতে পারি না। ঢেকটিউনস পরিবারের সদস্য  কাউকে কষ্ট দিয়ে থাকি পরিবারের আদরের কুকুর হিসেবে ক্ষমা করে দিবেন।

টেকটিউনস অফিসিয়াল গ্রুপ

সোর্ডফিশের পাছা  ফেসবুকে সোর্ডফিশ

“অনলাইন ইস্কুল”

Advertisements

45 thoughts on “$৫০-$১০০ ডলার আয় করবেন কিভাবে প্রতিদিন? বিনামূল্যে!

  1. উয়াউ! অচাম ঢেকটিউন! এন্ড আই লাভ সোর্ডফিশ! তোমরা কি কেউ আমাকে সোর্ডফিশের চপ খাওয়াতে পারবা?

  2. লাবণি মিলি , তুমি এই বিড়াল খেকো বাল্কেশ থেকে দূরে থাকো। আমি ফ্রবাসে থাকি, আমার কাছে আসো, আমি বিদেশি চপ খাওয়াবো।

    • বুইড়া ফ্রবাসী কোতাকার! তুই আমার ফেভারিট ঢিউনার বলে, তুই আমার গার্লফ্রেন্ডকে অফার দিয়ে পার পাবি মনে করেছিস?? তোর বিদেশী চপের ধার ধারে না লাবণী! ভাগ বেটা তোর পাইরেটেড সফটওয়্যার লয়া। আর জীবনেও লাবণীর দিকে চোখ তুললে তোর চোখ উপ্রে ফেল্ব হারে হারামী!

      • @শুভ্র বাল্কেশ, আপনি এমন এক মহান ব্যক্তির নামে আজেবাজে কথা বলায় আপনার নামে আমি ঢেকটিউনস ডেস্কে রিফোর্ট করলাম!!! ধন্যবাদ!!!

      • আমিও রিপোর্ট করব, কিন্তু অন্য কারও ডেস্কএ নয়, নিজে ডেস্ক কিনে রিপোর্ট করব। যদিও ঢেকটিউনসের সব ডেস্ক আমার ফ্রবাসি টাকাতেই কেনা হয়েছিল।

  3. ঢেকটিউনসে কুনু প্রকার লুলামী চলপেনা, তবে লুলীয় ছবি ফেসবুক থেকে পোস্ট করা যাবে।

    — মডারেটর সোর্ডফিশ

  4. আন্নে কি কইলাইন মোজা পাইলেন কই?
    আমার অনেক দিন ধইরা মোজা পিন্দি না আমারে দেইনছে দেহি।

      • আতা খাঁ, ঢেকটিউনারদের এভাবে বলা অপরাধ। আপনি আমার বড়, সম্মানীত মানুষ, তাই কিছু বললাম না। তবে একটু সাবধানে কমেন্ট কইরেন। জানেন তো, তেল থাকলেই হপেনা, তেল দেত্তয়াত্ত জানতে হপে।

  5. মাহবুব ভাই আমিও ত্তডেস্কে কাজ করে আয় করতে চাই। আমি সিএচএচ, html, এসইও পারি। আমাকে সাথে নিন। আপনার ফেসবুক আইডিটা দেত্তয়া যাবে?

  6. মাহবুব ভাই, আমি ত্তডেস্কে কাজ করতে চাই। আমি এইচটিএমএল, পিএইচপি, সিএসএ পারি। আমাকে কাজ দিন। আপনার ফেবুটা শেয়ার করা যাবে?

একটা কমেন্ট করে যান

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / পরিবর্তন )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / পরিবর্তন )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / পরিবর্তন )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / পরিবর্তন )

Connecting to %s